Privacy policy

my header
+8801790111871
This is an empty menu. Please make sure your menu has items.
NEED HELP?
+880-1790111871
দ্রুত ব্র্যান্ড প্রতিষ্ঠা করতে প্রয়োজন একটি চমৎকার ওয়েবসাইট

কোন জিনিসটা ছাড়া আপনার এফ-কমার্স ব্যবসা ব্র্যান্ডে পরিণত হবে না কখনই

সোশ্যাল মিডিয়া পেইজ ভিত্তিক ব্যবসাকে নেক্সট স্টেজে নিতে, বড় করতে এবং ব্র্যান্ডে পরিণত করতে প্রয়োজন একটি চমৎকার ওয়েবসাইট। 

একটি ইউজার ফ্রেন্ডলি ওয়েবসাইট থাকলে আপনি আপনার প্রোডাক্ট/সার্ভিস গুলোকে সুন্দরভাবে গুছিয়ে রাখতে পারবেন এবং আপনার কাস্টোমাররা সেই প্রোডাক্টগুলো অনলাইনে অর্ডারও করতে পারবে যেটি কিনা শুধু সোস্যাল  মিডিয়া পেইজ দিয়ে সম্ভব না।

Grow F-commerce Business to a Brand

অনলাইন প্রমোশনের ক্ষেত্রে একটি ওয়েবসাইট আনতে পারে ব্যাপক বৈচিত্র্য যেটি একটিমাত্র প্লাটফর্মের উপর নির্ভরতা কমাবে এবং কনভার্সন বাড়াতে সহায়তা করবে। পিপিসি ট্রাফিক এড, সার্চ ইঞ্জিন এড, ডিসপ্লে এড, ইউটিউব এডসহ ইমেইল মার্কেটিং এবং অন্যান্য এডভান্স মার্কেটিং; সবই সম্ভব হবে শুধুমাত্র আপনার একটি ওয়েবসাইট থাকলে। এর পাশাপাশি নিয়মিত এসইও করলে পাবেন ফ্রি অর্গানিক ট্রাফিকও! 

আর আপনার বিজনেসকে একটি ব্র্যান্ডে পরিণত করা এবং একটি ইউনিক আইডেন্টিটি তৈরি করার ক্ষেত্রেও একটি ওয়েবসাইটের রয়েছে বিশেষ ভূমিকা।

এছাড়া ওয়েবসাইটের মালিকানা সম্পূর্ণ আপনার। তাই ওয়েবসাইটে ইনভেস্ট করা হবে একটি স্মার্ট ডিসিশন। কারণ সোস্যাল মিডিয়া পেজের মতো হঠাৎ ব্যান কিংবা রেস্ট্রিকশনের কোন সম্ভাবনা থাকবে না আপনার ওয়েবসাইটে।

তাই আপনার পেইজ ভিত্তিক ব্যবসাকে নেক্সট স্টেজে নিতে বিয়ন্ড ব্রাকেট থেকে সাশ্রয়ী মূল্যে এবং স্বল্পতম সময়ে তৈরি করুন চমৎকার মোবাইল ফ্রেন্ডলি ওয়েবসাইট!

A Website is a Mandatory Part of Brand Building

বিয়ন্ড ব্রাকেট থেকে কেন আপনার ওয়েবসাইটটি বানাবেন:

কারণ আমাদের প্যাকেজে পাবেন-

  • মার্কেটের সেরা সেরা রেটে বেস্ট সার্ভিস
  • ফাস্ট ডেলিভারি
  • ফ্রি গ্রাফিক্স সাপোর্ট
  • ফ্রি লগো
  • ফ্রি ও নির্ভুল টেক্সট
  • ফ্রি অনপেইজ এসইও

বিস্তারিত জানতে কল এবং হোয়াটঅ্যাপ ০১৭৯০১১১৮৭১ নাম্বারে অথবা চলে আসুন আমাদের অফিসে।

আমাদের অফিসের ঠিকানাঃ বাড়ি: ৪২, রোড: ৫, ব্লক: ই, বনশ্রী, ঢাকা।

Leave a Comment